Account Verification

  • Thursday, 11th March, 2021
  • 11:07am

আসসালামু আলাইকুম

সম্মানিত গ্রাহক,

আপনাদের সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে ইন্টারনেট সহজলভ্য করায় বর্তমানে সবার হাতেই এখন ইন্টারনেট রয়েছে। সেই সাথে ইন্টারনেট -এ অপরাধ মূলক কিছু কর্মকাণ্ড তৈরি হচ্ছে যা রোধে সরকার নিরলস কাজ করে যাচ্ছে।

 

নিরাপদ ইন্টারনেট তৈরির লক্ষ্যে ও স্প্যাম রোধে আমরা উদ্যোগ নিয়েছি আমাদের সকল সম্মানিত গ্রাহকদের আইডি ভেরিফাই করে আমাদের প্রতিষ্ঠান ১০০% স্প্যাম মুক্ত রাখা। সব গ্রাহকদের প্রতিনিয়ত মনিটর করা থেকে সরে আসার জন্যই আমরা এই উদ্যোগ গ্রহন করেছি।

বলে রাখা ভালো যে, নতুন ও পুরাতন সকল গ্রাহককেই তাদের আইডি ভেরিফাই করতে হবে অন্যথায় যারা ভেরিফাইড হবেন না বা একাউন্ট ভেরিফাই করবেন না তাদের আইডি ও সকল সেবা চিরতরে আমাদের সার্ভার থেকে মুছে (ডিলিট) দেয়া হবে, এবং তাদেরকে আমাদের সকল সেবা থেকে আজিবনের জন্য ব্যান করা হবে, ফলশ্রুতিতে তারা আর কোনদিন আমাদের কোন সার্ভিস নিতে বা গ্রহণ করতে পারবেন না।

সকল পুরাতন গ্রাহক (ডিসেম্বর ৩১, ২০২০ এর আগের সকল গ্রাহক) আগামি ৭ (সাত) দিনের মধ্যে (১৮-০৩-২০২১ইং এর মধ্যে) তাদের আইডি ভেরিফাই করার জন্য আবেদন করতে হবে এবং নতুন সকল গ্রাহক (জানুয়ারি ০১, ২০২১ থেকে সকল গ্রাহক) অবশ্যই একাউন্ট খোলার পর বা সার্ভিস নেয়ার ৯০ দিনের মধ্যে নিজ একাউন্টে লগিন করে "Account Verification" অপশন থেকে আপনার 'National ID' 'Driving Licence'Passport' ও 'Trade Licence' দিয়ে নিজ নিজ একাউন্ট আইডি ও অ্যাড্রেস ভেরিফাই করার আবেদন করতে হবে।

 

 

আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Kholifa Network - খলিফা নেটওয়ার্ক

 

« Back